২০১৮, আরো একটি বছর চলে গেলো। ২০১৯ আসছে। নতুন বছর। ইনশাআল্লাহ, গতো একবছরে যা কিছু করেছি তার চেয়ে বেশীকিছু আরও প্রফেশনালি আপনাদের দেয়ার জন্য আমরা প্রতিজ্ঞা করছি।

আমরা প্রত্যেকেই আলাদা। কারন সৃষ্টিকর্তা আমাদের এভাবেই সৃষ্টি করেছেন। পরিস্থিতি, পরিবেশ হয়তো আপনার অনুকূলে নয় যার কারনে হয়তো আপনার সৃজনশীলতাকে তুলে ধরা কঠিন হয়ে পড়েছে। আমরা নিরন্তর চেষ্টা করছি আপনার জন্য স্বাধীন ও অনুকূল পরিবেশ তৈরির।

২০১৮ সালে আমরা সর্বমোট ৪ টি দারুণ টকস সেশন, ১টি ওয়ার্কশপ, ১২টি মান্থলি ক্রিয়েটিভ ক্যাম্পাস কম্পিটিশন করেছি।

২০১৮ সালের জুলাইতে আমরা প্রথমবারের মতো একটি রিসার্চ অরিয়েন্টেড ‘আরটি ক্রিয়েটিভ ল্যাব’ গড়ে তুলেছিলাম ৬ জনের একটা টিম দিয়ে। আমরা আপনাদের জানাতে চাই আমাদের টিম তাদের প্রথম প্রোজেক্ট ‘আরটি আফটার স্কুল প্রোজেক্ট’ নামের একটি দুইমাসের আফটার স্কুল কারিকুলাম সফলভাবে তৈরি করতে সমর্থ হয়েছে যার বাস্তবায়ন ইনশাল্লাহ আপনারা শীঘ্রই দেখতে পাবেন।

যাদের কারনে আপনাদের কাছে অধিক প্রফেশনালিজমের প্রতিজ্ঞা করার সাহস পেয়েছি, এমন নতুন কিন্তু দুর্দান্ত সদস্য জয়েন করেছেন আমাদের সাথে। ঢাকায় আমাদের কমিউনিটি ম্যানেজার হিসেবে জয়েন করেছে জাস্টিটা মুসরাত সিকদার। প্রোজেক্ট কোঅরডিনেটর হিসেবে সাদত হাবিব ও এসিট্যান্ট প্রোজেক্ট কোঅরডিনেটর হিসেবে সাদমান তাজওয়ার। চট্টগ্রামে প্রোজেক্ট কোঅরডিনেটর হিসেবে জয়েন করেছে নুঝাত তাবাসসুম।

আমাদের বোর্ড অফ ডিরেকটরেটস এ আসছে একটা পরিবর্তন। বর্তমান ‘চীফ অপারেটিং অফিসার’ সাফাত আল ফাহিমের স্থলাভিষিক্ত হচ্ছে ‘নাশিবা নাওয়ার’। সাফাত আল ফাহিম ২০১৯ হতে আমাদের সাথে ‘চীফ রিলেশনশিপ অফিসার’ হিসেবে কাজ করে যাবে।

আমাদের প্রয়োজনীয় সাহায্য সহযোগীতা দিয়ে সঠিক পথে এগিয়ে নিয়ে যেতে ‘এডভাইজরি বোর্ডে যুক্ত হয়েছে মি. সামিত বিন সালাম’ মি. সালাম একজন প্রতিষ্ঠিত বিজনেসম্যান। তিনি নটরডেম কলেজ, ইউনিভার্সিটি অফ বাথ এবং ইম্পেরিয়েল কলেজ থেকে পড়াশুনা সম্পন্ন করে দেশে এসে ব্যাবসার সাথে জড়িত হন।

আপনারা জানেন আমরা এতোদিন চট্টগ্রামে কাজ করে যাচ্ছিলাম। ২০১৯ সাল থেকে আমরা ঢাকা থেকেও কাজ করার ঘোষনা দিচ্ছি। ২০১৯ সালের ইভেন্ট ক্যালেন্ডারে আপনাদের অনেক দারুণ ও বিশেষ কিছু রয়েছে। আরটি টকস, আরটি ক্রিয়েটিভ ক্যাম্প, একটি বিশেষ ওয়ার্কশপ ও একটি গ্রান্ড আরটি টিন সামিট রয়েছে আমাদের এই বছরের ইভেন্ট ক্যালেন্ডারে। আমাদের বিশ্বাস এসব আয়োজন একদিকে যেমন উপভোগ্য হবে, একই সাথে ভেল্যু এড করতে সক্ষম হবে। সেগুলোর আপডেট পেতে আমাদের ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম অথবা লিঙ্কড ইন পেইজে চোখ রাখুন।

 

Use Facebook to Comment on this Post