দশ ধনী কিশোর তারকা

১৩ থেকে ১৯ পর্যন্ত বয়সকে ধরা হয় কৈশোর বা ‘টিনেজ’ হিসেবে। না বড় না ছোট, এমনই একসময় এটি! এমন সময়ে জীবনে হঠাৎ তৈরি হয় বাড়তি চাহিদা, বাড়তি চাওয়া, আর সেটা মেটানোর জন্য চাই টাকা-পয়সা। কিশোর-কিশোরীদের যে অনেক চাহিদা থাকে তাও নয়। তারপরও দেখা যায়, অভিনয়শিল্পী বা গায়ক অনেক তারকাই ছিলেন, যাঁরা কিশোর বয়সেই বনে গিয়েছিলেন বিশাল অর্থকড়ির মালিক। তাঁদের অনেকেই এখন কৈশোর পেরিয়ে পা রেখেছেন যৌবনে। রিসোট টপ ওয়েবসাইট থেকে পাওয়া গেল এই তারকাদের অর্থবিত্তের খবরাখবর।

১০. এলি ফ্যানিং

এই অভিনেত্রীর ক্যারিয়ার শুরু দেড় বছর বয়সে! ১৩ বছর বয়সেই তিনি ১৫ লাখ ইউরোরও বেশি অর্থের মালিক ছিলেন।

০৯. ডাকোটা ফ্যানিং

সদ্য টিনেজ পেরিয়েছেন এই অভিনেত্রী। ব্যাংকে নাকি এরই মধ্যে জমে গেছে ৪০ লাখ ইউরোরও বেশি!

০৮. জাডেন ও উইল স্মিথ

উইল স্মিথের ছেলেমেয়ে, দুজনেই সুযোগ্য সন্তান বটে। এ বয়সেই দুজনের মিলিয়ে অ্যাকাউন্টে জমা রয়েছে দেড় কোটি মার্কিন ডলারেরও বেশি।

০৭. সেলেনা গোমেজ

সাবেক প্রেমিক জাস্টিন বিবারের মতো ছোটবেলাতেই বিপুল অর্থবিত্তের অধিকারী হয়েছেন গায়িকা কাম অভিনেত্রী। ব্যাংকে তাঁর অর্থের পরিমাণ প্রায় দুই কোটি মার্কিন ডলার।

০৬. অ্যাঙ্গাস টার্নার জোনস

জনপ্রিয় টেলিভিশন সিরিজ ‘টু অ্যান্ড আ হাফ মেন’-এ অভিনয় করে অজস্র ভক্তদের কাছে ভীষণ প্রিয় তিনি। ব্যাংকেও জমা পড়েছে এরই মধ্যে দেড় কোটি মার্কিন ডলার।    

০৫. এমা ওয়াটসন

হ্যারি পটার সিরিজের এই ছোট্ট আর সবার খুব পছন্দের মেয়েটি এখন বেশ বড়— শিশুতোষ সিরিজের পরিচয় ছাড়িয়ে তাঁর অভিনয় এবং কর্মকাণ্ডের পরিধিও এখন বিশাল। তাঁর ব্যাংকে সঞ্চিত অর্থের পরিমাণ প্রায় দুই কোটি মার্কিন ডলার।

০৪. নিক জোনাস

ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’-এর অন্যতম সদস্য নিক জোনাসের ব্যাংকে রয়েছে দুই কোটি মার্কিন ডলারেরও বেশি অর্থ।

০৩. টেইলর লটনার

টোয়াইলাইট সিরিজের গুরুত্বপূর্ণ এক চরিত্রে ছিলেন এই টিনেজ অভিনেতা। তাঁর ব্যাংক অ্যাকাউন্টে সঞ্চিত অর্থের পরিমাণ শুনলে ঈর্ষা করতেই পারেন অনেকে—চার কোটি মার্কিন ডলার!

০২. মাইলি সাইরাস

এই তারকার পরিচয় আর নতুন করে দেওয়ার কীই বা আছে। গান বা অভিনয়-দুই ক্যারিয়ারই শুরু করেছেন রীতিমতো শিশু বয়সে। ব্যাংকে সঞ্চিত অর্থের পরিমাণ আপাতত ১৬ কোটি মার্কিন ডলারেরও বেশি!

০১. জাস্টিন বিবার

এটা আন্দাজ করাই যায় যে শীর্ষস্থানে কে থাকবেন—অবশ্যই জাস্টিন বিবার! আপাতত হিসাবে বলা যায় যে তাঁর ব্যাংকেই জমা রয়েছে অন্তত ২০ কোটি মার্কিন ডলার। 

Use Facebook to Comment on this Post